ঢাকা, মঙ্গলবার, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জুন ২০২৪, ০৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

৫ বছরের শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগে ১৩ বছরের কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
৫ বছরের শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগে ১৩ বছরের কিশোর আটক

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলায় পাঁচ বছরের একটি শিশুকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ১৩ বছরের এক কিশোরের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দুর্গম বাশঁখাইল্যা ঝিরি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের বা-মা বলেন, সকালে ঘুম থেকে উঠে আমার মেয়ে পাশের বাড়িতে গিয়ে খেলছিল। কিছুক্ষণ পর মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এদিক ওদিক খুঁজে না পেয়ে বাড়ির পাশের পাহাড়ের দিকে গিয়ে দেখি, প্রতিবেশী কিশোর দা হাতে পাহাড় থেকে নেমে আসছে। সামনে গিয়ে দেখি জঙ্গলের ভেতরে আমার মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা পাশাপাশি ঘরে থাকি। ছেলেটির পরিবারের সঙ্গে আমাদের কোনো বিরোধ নাই, আমি আমার অবুঝ শিশু হত্যার বিচার চাই।
স্থানীয়রা জানান, ঘটনাস্থলের পাশ থেকে এক কিশোরকে আটক করা হয়, উদ্ধার হয় রক্তাক্ত একটি দা’, যা ওই ছেলেটির বাড়ির। পরে সবাই কিশোরটিকে আটক করে পুলিশে দেন।

বান্দরবান লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাইমুল হক জানান, পাঁচ বছরের শিশুটির শরীরে ছয়/সাতটি দায়ের কোপের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।