ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াঘাটে ৯৫ বস্তা সরকারি চাল জব্দ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
ঘোড়াঘাটে ৯৫ বস্তা সরকারি চাল জব্দ 

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে মঞ্জুরুল মিয়া নামে এক ব্যবসায়ীর বাড়ি থেকে ৯৫ বস্তা সরকারি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। জব্দ করা চালের পরিমাণ দুই হাজার ৮৫০ কেজি।

 

রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টায় উপজেলার ১ নম্বর বুলাকীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দামোদরপুর গ্রাম থেকে এসব চাল জব্দ করা হয়।  

মঞ্জুরুল মিয়া ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। তিনি পেশায় চাল ব্যবসায়ী। তিনি বাড়িতে না থাকায় এই ঘটনায় কাউকে আটক করেনি প্রশাসন।

এর আগে ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় চাল মজুদের খবর পেয়ে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান এবং ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ওই বাড়িতে অভিযান চালায়।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম জানান, আমরা সরকারি প্রকল্পের ৯৫ বস্তা চাল জব্দ করেছি। জব্দ করা চাল পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।