ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

উৎসবমুখর পরিবেশে রাবি ছাত্রলীগের সম্মেলন শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
উৎসবমুখর পরিবেশে রাবি ছাত্রলীগের সম্মেলন শুরু

রাজশাহী: উৎসবমুখর পরিবেশে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের ২৬তম ‘বার্ষিক সম্মেলন’ শুরু হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সম্মেলনের উদ্বোধক ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

এ সময় জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন এবং ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া বেলুন-ফেস্টুন ও পায়রা উড়ানো হয়।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। সম্মেলনে প্রধান বক্তা থাকছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

এছাড়া সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

সম্মেলনে আরও উপস্থিত থাকছেন- ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হীল বারী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন রনি, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. সাব্বির হোসেন, সহ-সম্পাদক আদনান হোসেন, মহানগর ছাত্রলীগের আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম।

সম্মেলনে সভাপতিত্ব করছেন রাবি ছাত্রলীগের সভাপতি মো. গোলাম কিবরিয়া। সঞ্চালনা করেন রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।