ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুয়া খেলার অপরাধে কালকিনিতে ইউপি সদস্যের কারাদণ্ড 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
জুয়া খেলার অপরাধে কালকিনিতে ইউপি সদস্যের কারাদণ্ড 

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ তিনজনকে ১ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার(১৬ সেপ্টেম্বর) সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন, কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য খোকন মৃধা(৫৫),  সাবেক ইউপি সদস্য দানেশ সরদার(৫০) এবং স্থানীয় অপর ব্যক্তি আজাহার সরদার(৫০)। শনিবার সকালে কালকিনি থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, জুয়ার আসর বসিয়ে খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর এলাকার এক নির্জন স্থানে অভিযান চালায় পুলিশ। এসময় জুয়ার আসর থেকে তিন ব্যক্তিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা  প্রত্যেককে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান জানান, জুয়া খেলার খবর পেয়ে উপজেলার লক্ষ্মীপুর এলাকায় অভিযোন চালিয়ে তিনজনকে আটক করা হয়। জুয়াড়িদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) পিংকি সাহা জানান, আটককৃত তিনজনকে একমাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বাংলাদেশ সময়ঃ ২৩৫২ ঘন্টা, সেপ্টেম্বর ১৬,২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।