ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে কবুতর প্রেমীদের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
ফেনীতে কবুতর প্রেমীদের মিলনমেলা

ফেনী: ফেনী রেসিং পিজিয়ন ফ্রেন্সেস ক্লাবের (এফআরপিএফসির) পুরস্কার বিতরণ ২০২২-২৩ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৬ সেপ্টেম্বর) জেলা শহরের একটি মিলনায়তনে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পুরস্কার গ্রহণ করেন প্রতিযোগিতায় বিজয়ীরা।

ক্লাবের প্রচার সম্পাদক তারেক মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেসিং পিজিয়ন ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ রেসিং পিজিয়ন এন্টারপ্রিনিয়র লিমিটেডের সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দীন, উপদেষ্টা আলা উদ্দিন স্বপন, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া ও বাংলাদেশ রেসিং পিজিয়ন এন্টারপ্রিনিয়র লিমিটেডের কার্যনির্বাহী সদস্য ফারুক হোসেন।

আবৃত্তি সংগঠক এমএইচ রহমান মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন ফেনী রেসিং পিজিয়ন ফ্রেন্সেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ তৌহিদুল ইসলাম, সহ-সভাপতি সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আহমেদ রুবেল ও অর্থ সম্পাদক এনামুল হাসান নাইম প্রমুখ।  

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের প্রয়াত সভাপতি জাহাঙ্গীর আলম ফারুকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে ফেনী থেকে বাংলাবান্ধা আকাশ পথে ৫০০ কিলোমিটার, ডোমার ৪৩০ কিলোমিটার, বগুড়া ৩০০ কিলোমিটার, যমুনা ২২০ কিলোমিটার, গাজীপুর ১৬০ কিলোমিটার ও মেঘনার ১০০ কিলোমিটার বিজয়ীদের মধ্যে পুরস্কার ও চেক বিতরণ করা হয়।  

অনুষ্ঠানটি সারাদেশ থেকে আগত কবুতর প্রেমীদের মিলনমেলায় পরিণত হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এসএইচডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।