ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোখে মরিচের গুঁড়া দিয়ে রিকশা নিয়ে উধাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
চোখে মরিচের গুঁড়া দিয়ে রিকশা নিয়ে উধাও

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে যাত্রী সেজে চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে ও হাতে ছুরিকাঘাত করে রিপন হোসেন নামের এক চালকের অটোরিকশা নিয়ে পালিয়েছে এক দুর্বৃত্ত। এসময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও টাকা নিয়ে যান তিনি।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে রামগঞ্জ পৌর শহরের পশ্চিম-দক্ষিণ আঙ্গারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

এদিকে আশঙ্কাজনক অবস্থায় রিপনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

রিপন রামগঞ্জ পৌর শহরের কাজিরখীল এলাকার মনির উদ্দিন বেপারী বাড়ির আবদুল কাদেরের ছেলে।  

আহত রিপনের মেয়ে জামাই রবিউল ইসলাম জানান, তার শ্বশুর রিপন রামগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে আঙ্গারপাড়া যায়। এসময় আঙ্গারপাড়া চেরাগআলী রোডের বাগান বাড়ি এলাকায় ওই যাত্রী রিকশা থেকে নামে। হঠাৎ করে তার শ্বশুরের চোখে মরিচের গুঁড়া মেরে ও হাতে ছুরি দিয়ে আঘাত করে ওই যাত্রী। পরে পকেটে থাকা মোবাইল, টাকাপয়সা ও রিকশাটি নিয়ে পালিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আমির ফয়সাল বলেন, রিপনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নোয়াখালী পাঠানো হয়েছে।  

সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ঘটনাটি থানা পুলিশ অবগত রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছিল। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলেই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।