ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ে বাড়িতে চুরি, চিৎকার দিলে নারীকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
বিয়ে বাড়িতে চুরি, চিৎকার দিলে নারীকে কুপিয়ে জখম

বরিশাল: জেলার গৌরনদীতে একটি বিয়ে বাড়ি থেকে নগদ টাকা চুরি করে নিয়েছে সংঘবদ্ধ চোরেরা।  এসময় ডাক-চিৎকার দিলে এক নারীকে মারধর ও কুপিয়ে জখম করা হয়।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে বরিশালের গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ড সুন্দরদী গ্রামের নীলখোলা এলাকার আসমান আলী ঘরামির বাড়িতে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আসমান আলী ঘরামির ছেলে সাদ্দাম বলেন, আগামী ১৭ সেপ্টেম্বর আমার ছোট বোনের বিয়ের দিন ধার্য আছে। বিয়ের বাজার-সওদা কেনার জন্য আমার প্রবাসী ভাইয়ের ঘরে নগদ ৭০ হাজার টাকা গচ্ছিত ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে আমার ভাইয়ের স্ত্রী রোকসানা বেগম প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে তার মুখ চেপে ধরে মারধর করে। এরই মধ্যে বাড়িতে ঢুকে নগদ টাকা চুরি করে চোরেরা।

ওইসময় আবারও ডাক-চিৎকার দিলে রোকসানাকে চোরেরা কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে আহত রোকসানাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এমএস/এসএএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।