ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪৮ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
ভৈরবে ৪৮ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৪৮ কেজি গাঁজাসহ মো. বিল্লাল (১৯) ও সাইফুল ইসলাম সাগর (২৮) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ফুলতলী এলাকার জলফু মিয়ার ছেলে মো. বিল্লাল ও কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চন্ডিবের উত্তরপাড়া (মাগন হাজীর বাড়ি) এলাকার আক্তার হোসেনের ছেলে সাইফুল ইসলাম সাগর।

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই-নিরস্ত্র) মো. নজরুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব উপজেলার নাটালের মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ওপর চেক পোস্ট বসিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি পিকআপভ্যান থেকে বিল্লাল ও সাইফুলকে (চালক) আটক করা হয়। পরে বিল্লালের দেখানো মতে পিকআপভ্যানের বডিতে একটি ত্রিপল দিয়ে আবৃত অবস্থায় থাকা মোট ৪৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারিরা তাদের এক সহযোগীর নাম জানিয়েছেন। এ ঘটনায় তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয়।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।