ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে নান্নু ভুঁইয়া (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ সেরাল গ্রামে এ ঘটনা ঘটে।

পরে এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করে পল্লীবিদ্যুৎ জোনাল অফিস।

নিহত নান্নু ভূইয়া আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ সেরাল গ্রামের সেকেন্দার ভুঁইয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ সেরাল গ্রামের সিরাজ মৃধা তার রোপণকৃত বোরো ধান ক্ষেতের ইঁদুর মারার জন্য রোববার রাতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেন। রোববার রাতে ওই ক্ষেতের পাশে মাছ ধরতে যাওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে একই এলাকার বাসিন্দা নান্নু ভুঁইয়ার মৃত্যু হয়।

সোমবার (১১ সেপ্টেম্বর) ভোরে সিরাজ মৃধা ও তার ছেলে রাব্বি মৃধা তাদের জমির আইলে তারে জড়িয়ে নান্নু ভূইয়াকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তারা নান্নু ভুঁইয়ার মরদেহ গুম করার জন্য মাটি চাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু সে সময় নান্নুর ভাই হালিম ভূইয়া বিষয়টি দেখে ফেলেন। একপর্যায়ে তিনি চিৎকার দিলে সিরাজ মৃধা ও তার ছেলে রাব্বি মৃধা পালিয়ে যান।

এর পর আগৈলঝাড়া থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

এদিকে অবৈধভাবে সংযোগ দেওয়ার কারণে সিরাজ মৃধার বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে পল্লীবিদ্যুৎ অফিস। পাশাপাশি এ ঘটনায় পল্লীবিদ্যুৎ আগৈলঝাড়া জোনাল অফিসের এজিএম মো. সম্রাটকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাদের দুই কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন পল্লি বিদ্যুতের ডিজিএম অসিত কুমার সাহার কাছে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। নান্নুর মরদেহ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।