ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গিবিরোধী অভিযানে ভূমিকা রাখায় কুলাউড়ার ওসি পুরস্কৃত

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
জঙ্গিবিরোধী অভিযানে ভূমিকা রাখায় কুলাউড়ার ওসি পুরস্কৃত

মৌলভীবাজার: জঙ্গিবিরোধী অভিযানে বিশেষ ভূমিকা রাখায় মৌলভীবাজারের কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন।

শনিবার (৯ সেপ্টেম্বর) মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) অফিসার ইনচার্জ আব্দুছ ছালেকের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ।  

জানা যায়, সম্প্রতি কুলাউড়া উপজেলার ১৩ নম্বর কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্টিউলী বাইশালী টিলায় জঙ্গি আস্তানায় সিটিটিসির সঙ্গে অভিযান পরিচালনা করে ৩০ জন জঙ্গি সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় বিপুল পরিমাণ জিহাদী বই, আগ্নেয়াস্ত্রের গুলি ও বিস্ফোরক দ্রব্যাদি জব্দ করে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করার জন্য ওসি আব্দুছ ছালেককে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।  

ওসি আব্দুছ ছালেক ইতঃপূর্বে ৭ বার মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছিলেন। তাছাড়া ৮টি চোরাই মোটরসাইকেল ও প্রাইভেটকার উদ্ধার পূর্বক আন্তঃজেলা চোরচক্রের সদস্যদের গ্রেপ্তারসহ থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছিলেন তিনি।

অফিসার ইনচার্জ আব্দুছ ছালেকের নেতৃত্বে ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার করার চলতি আগস্ট মাসে পুরস্কারের অভিন্ন মানদণ্ডে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
বিবিবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।