ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নৌকার পক্ষে ভোট চেয়ে এ কে আজাদের গণসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
নৌকার পক্ষে ভোট চেয়ে এ কে আজাদের গণসংযোগ

ফরিদপুর: আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে গণসংযোগ করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা জননেতা এ কে আজাদ।  

শনিবার (০৯ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের নিউ মার্কেট, চকবাজার কাপড়পট্টি ও সংলগ্ন এলাকায় বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে মার্কেটের ব্যবসায়ী ও জনসাধারণের সঙ্গে সাক্ষাৎ ও করমর্দন করেন তিনি।

 

এসময় মার্কেটের ব্যবসায়ীরা ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ কে আজাদকে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। ব্যবসায়ীরা স্বতঃস্ফূর্তভাবে তাকে স্বাগত জানান এবং তার প্রতি সমর্থন পুনঃব্যক্ত করেন। এসময় জয়বাংলা স্লোগানে মার্কেট প্রাঙ্গণ মুখরিত হয়ে ওঠে।

মার্কেটের ব্যবসায়ীরা হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে ফরিদপুর সদর আসনে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায় বলে স্লোগান দিতে থাকেন। এসময় ব্যবসায়ীরা তাদের বক্তব্যে এ আসনে জননেতা এ কে আজাদকে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানান।
বেলা ১১টায় জননেতা এ কে আজাদ শহরের কাঠপট্টি এলাকা থেকে তার গণসংযোগ শুরু করেন। কাঠপট্টির ফার্নিচার ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগ করে তিনি সংলগ্ন থানার মোড় হয়ে ফলপট্টি দিয়ে নিউ মার্কেটে ঢুকতেই জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয় নিউ মার্কেট এলাকা। নিউমার্কেটে গণসংযোগ শেষে করে তিনি রিকশায় করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঝিলটুলির বাসভবনে ফিরে যান।

গণসংযোগের সময় তার সঙ্গে ছিলেন-পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির ও বদিউজ্জামান বাবুল, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, জেলা যুবলীগের সদস্য গোবিন্দ বিশ্বাস, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান সোহান, সেলিম মোল্লা, শেখ উজ্জল, শেখ রফিক, রফিক মিয়া, মইন আহমেদ, আবির হোসেন প্রান্ত, মিতুল বিশ্বাসসহ সর্বস্তরের জনসাধারণ।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।