ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে চলন্ত বাস থেকে ফেলে নারীকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
গাজীপুরে চলন্ত বাস থেকে ফেলে নারীকে হত্যা

গাজীপুর: গাজীপুরে তাকওয়া পরিবহণের চলন্ত মিনিবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চম্পা বেগম (৩২) নামে এক নারী যাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উত্তেজিত জনতা কয়েকটি মিনিবাস ভাঙচুর করেছে।

 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।  

 চম্পা বেগম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নিজগাঁও এলাকার আবুল কালামের স্ত্রী।  

চম্পার ভাজিতা মো. সুমন জানায়, তিনি একটি কারখানায় কাজ করতেন। শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় পরিবারসহ বাসা ভাড়া থাকতেন চম্পা বেগম। এদিকে তার ছোট বোন শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় বাসা ভাড়া থেকে গার্মেন্টসে চাকরি করে। ছোট বোনের ওই বাসায় তার বাবা গ্রাম থেকে বেড়াতে যায়। খবর পেয়ে চম্পা বেগম তার বাবার সঙ্গে দেখা করতে সেখানে যায়। বাবার সঙ্গে দেখা করে তিনি গড়গড়িয়া মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশে নয়নপুর থেকে তাকওয়া পরিবহণের বাসে ওঠে। কিছুদূর যাওয়ার পর বাসের সহকারীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এসময় চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে চম্পা বেগমকে ফেলে দেওয়া হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কঙ্কণ কুমার বিশ্বাস জানান, আমরা ওই বাসটি শনাক্তের চেষ্টা করতেছি। বাসটি শনাক্ত করা গেলে প্রকৃত ঘটনা জানা যাবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
আরএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।