ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুকে পানিতে চুবিয়ে হত্যার পর দেওয়া হয় মাটি চাপা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
শিশুকে পানিতে চুবিয়ে হত্যার পর দেওয়া হয় মাটি চাপা গেপ্তার খুনি আলআমিন ও ইনসেটে নিহত শিশু ইব্রাহিম খলিল

কুমিল্লা: কুমিল্লার বরুড়ায় শিশুকে পানিতে চুবিয়ে হত্যার পর কচুপাতা দিয়ে ঢেকে রাখা হয় শিশু ইব্রাহিম খলিলের (৭) মরদেহ।

দ্বিতীয় দিন মরদেহটি নির্জন বাড়িতে মাটিচাপা দেওয়া হয়।

 

নিহত শিশু ইব্রাহিম বরুড়া পৌরসভার পাঠানপাড়া এলাকার মাসুদ রানার ছেলে।  

এ ঘটনায় গ্রেপ্তার ইব্রাহিমের চাচাতো ভাই আলআমিন (২৫) প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন।  

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন।

আল আমিন জিজ্ঞাসাবাদে জানান, তার চাচা মাসুদ রানা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। সেখানে তাকে চাকরি দেন। কিন্তু পছন্দ না হওয়ায় সে কাজে অপারগতা প্রকাশ করেন। এনে চাচার সঙ্গে বাকবিতণ্ডা হয় তার। চাচা তাকে থাপ্পড় মারেন। সে দেশে এসে চাচাতো ভাই ইব্রাহিম খলিলকে অপহরণের সুযোগ খুঁজতে থাকেন। বাড়ির বাইরে খেলতে এলে ইব্রাহিমকে খাজা (তেলেভাজা খাবার) খাইয়ে অটোরিকশাযোগে ৫ কিলোমিটার দূরে এগারো গ্রাম নিয়ে আসে। গ্রামের মাঠের একটি নির্জন বাড়ির পাশে নিয়ে গর্তের পানিতে চুবিয়ে তাকে হত্যা করে। হত্যার পর ওই বাড়িতে মরদেহ কচুপাতা দিয়ে ঢেকে রাখে। পরদিন গিয়ে মাটি খুঁড়ে মরদেহ চাপা দেয়।  

পুলিশ ও পরিবারের সূত্র জানায়, নিখোঁজের দু-দিন পর ৬ সেপ্টেম্বর ইব্রাহিমের মরদেহ ওই বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনার পর ইব্রাহিমের চাচাতো ভাই মো. রিপনের ছেলে আল আমিন পলাতক ছিল। ইব্রাহিমকে অপহরণের বিষয়ে বিভিন্ন সময় হুমকি দিতেন । আল আমিনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ বৃহস্পতিবার আল আমিনকে সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার বাঁশতলা এলাকা থেকে গ্রেপ্তার করে।  

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জানিয়েছেন, ঘটনায় অভিযুক্ত আল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে। তাকে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।