ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহগনি বাগানে লুকিয়ে ছিল ৪ ডাকাত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
মেহগনি বাগানে লুকিয়ে ছিল ৪ ডাকাত 

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে রাজৈর থানা পুলিশ।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিনগত রাত দশটার দিকে উপজেলার রাজন্দ্রী দ্বারাদিয়া এলাকার ইশিবপুরগামী সড়কের পাশের এক মেহগনি বাগান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ইজিবাইক, শাবল, রামদা, কাটার, সেলাই রেঞ্জসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়। সেই বাগানে লুকিয়ে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন।

গ্রেপ্তার ডাকাত সদস্যরা হলেন - গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বড়ভাটরা এলাকার মৃত কালাম চৌকিদারের ছেলে শামীম চৌকিদার(৩২), কারিকরপাড়া এলাকার মজিবর শেখের ছেলে সবুজ শেখ(৩৫), ননীক্ষীর এলাকার মৃত বারেক মোল্লার ছেলে সিরাজ মোল্লা(৩৮) এবং রাজৈর উপজেলার নয়াকান্দি সুইচগেট এলাকার মজিবর শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৪০)।  

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে রাজৈর থানা পুলিশের বিশেষ টিম রাত্রিকালীন অভিযানের দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের নিয়ে অভিযান চালায়। এসময় রাজৈর উপজেলার রাজন্দ্রী দ্বারাদিয়া এলাকার রাজৈর-ইশিবপুর সড়কের পাশের এক মেহগনি গাছের বাগানের ভেতর থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।  

অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, গ্রেপ্তার ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত ও চোর চক্রের সদস্য এবং তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন বাড়ি, বড় বড় দোকানের তালা কেটে মালামাল লুট করে থাকে। শুক্রবার আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়ঃ ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।