ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালপুরে জমি নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
লালপুরে জমি নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪ 

নাটোর: জমি সংক্রান্ত বিরোধের জেরে নাটোরের লালপুর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে চারজন গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (০৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  

গুলিবিদ্ধরা হলেন-উপজেলার মোহরকয়া গ্রামের আফাজ আলীর ছেলে মো. আসাদ (৩০), মো. ফজলর রহমানের ছেলে মো. বজলুর রহমান (৩৩), শাহাদাত হোসেনের ছেলে মো. হান্নান (৪০) ও আফাজ উদ্দিনের ছেলে স্ত্রী হাসিনা বেগম (৫০)।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জমি নিয়ে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের রসুলপুর গ্রামের মো. আব্দুর রাজ্জাক ও বাকনাই গ্রামের মো. আবু বক্করের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। রোববার সকালে অস্ত্রসহ আবু বকর লোকজন নিয়ে জমি দখল করার জন্য রসুলপুর মৌজায় যান। এসময় প্রতিপক্ষ মো. আব্দুর রাজ্জাক ও তার লোকজন বাধা দিতে গেলে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। পরে হাতাহাতি, সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া এবং গুলি বর্ষণের ঘটনা ঘটে।
এসময় আবু বক্করের ছেলে বাবু শটগান দিয়ে এলোপাথাড়ি গুলি করলে আসাদ, বজলুর রহমান, হান্নান, হাসিনা বেগম গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। পরে আসাদ, বজলু ও হান্নানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আসাদ ও হান্নানের বাম পায়ের উরু এবং বজলুর ডান পায়ের উরুতে ও হাসিনার মাথায় গুলি লেগেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে এখনও কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।