ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার বিদ্যুৎ থাকবে না খুলনার যেসব এলাকায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
শনিবার বিদ্যুৎ থাকবে না খুলনার যেসব এলাকায়

খুলনা: খুলনার বেশ কিছু এলাকায় শনিবার (২ সেপ্টেম্বর) বিদ্যুৎ থাকবে না। বিক্রয় ও বিতরণ বিভাগ-১ ওজোপাডিকো লিমিটেড, খুলনার আওতাধীন ১১ কেভি ফিডারসমূহের আওতাভুক্ত এলাকায় উন্নয়নকাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলীর দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শিডিউল অনুযায়ী ১১ কেভি ফিডারসমূহের আওতাধীন এলাকায় শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ বন্ধের আওতাভুক্ত এলাকাসমূহ 

১১ কেভি দোলখোলা ফিডারের শান্তিধাম মোড়, পুরাতন সন্ধ্যাবাজার, সাত রাস্তা, দোলখোলা মোড়, শিতলাবাড়ী, মৌলভীপাড়া, টি বি বাউন্ডারি রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহার গেট, পূর্ববানিয়াখামার, রাস্তার মাথা ও তদসংলগ্ন আবাসিক এলাকা।

বাগমারা ফিডার: সিটি ইন থেকে ময়লাপোতা মোড়, ময়লাপোতা মোড় থেকে পুরাতন সন্ধ্যাবাজার, ইকবালনগর মোড় থেকে মুসলমানপাড়া, মুসলমানপাড়া থেকে জাহিদুর রহমান রোড, রায়পাড়া থেকে গফফারের মোড়, গফফারের মোড় থেকে সোনামনি স্কুল, গফফারের মোড় থেকে সুলতান আহমদ রোড, আরাফাত মসজিদ থেকে মিস্ত্রিপাড়া খালপাড় ও তদসংলগ্ন এলাকা।

টুটপাড়া ফিডার: টুটপাড়া কবরখানা রোড, দারোগারপাড়া, জোড়াকল বাজার, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইন রোড, মহিরবাড়ী রোড, বড়খালপাড়, ফরিদ মোল্লার মোড়, আমতলার মোড়, জাপান বাংলাদেশ হাসপাতাল, পশ্চিম টুটপাড়া মেইন রোড, নূর মসজিদ রোড, হাজী রহমত আলী রোড ও তদসংলগ্ন এলাকা।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
এমআরএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।