ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ৩০০০ টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
দিনাজপুরে ৩০০০ টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ৩

দিনাজপুর: দিনাজপুরে অভিযান চালিয়ে নেশা জাতীয় ৩ হাজার ১০০ টাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম।

এ সময় ডিবি পুলিশের ওসি এএফএম মনিরুজ্জামান মন্ডল উপস্থিত ছিলেন।

গ্রেপ্তাররা হলেন- জেলা শহরের বড়বন্দর ফকিরপাড়া এলাকার মোহাম্মদ বাবুর দুই ছেলে নুর ইসলাম বাপ্পী (৩৮) ও শাহিনুর ইসলাম হ্যাপি (৩৩), একই এলাকার রফিকুলের ছেলে সুমন (৩৫)।  

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম জানান, আসামি তিনজন দীর্ঘ দিন ধরে মাদক কারবারি করে আসছিল। রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় শহরের শিল্পকলা একাডেমি সামনের সড়কে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় দিনাজপুর কোতয়ালী থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।