ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা 

নেত্রকোনা: জমি সংক্রান্ত বিরোধের জেরে নেত্রকোনার পূর্বধলায় ইদ্রিস আলী (৬৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচাতো ভাই ও ভাতিজাদের বিরুদ্ধে।

রোববার (২৭ আগস্ট) রাতে উপজেলার আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামে নিহতের বাড়ির পাশেই এ ঘটনা ঘটে।

 

ইদ্রিস আলী কালডোয়ার গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। তিনি বাড়ির অদূরেই সুনীল মার্কেটে পোশাক তৈরির কাজ করতেন।  

স্থানীয় ও পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরেই ইদ্রিস আলীর সঙ্গে তার সৎ ভাই আক্কাছ আলীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিভিন্ন সময় কয়েক দফা দ্বন্দ্ব হয়েছে। রোববার সন্ধ্যায় মসজিদে নামাজ আদায় করে বাড়িতে আসার পথে প্রতিপক্ষ হামলা করে নৃশংসভাবে কুপিয়ে জখম করে ইদ্রিস আলীকে। পরে তার আত্মচিৎকারে মেয়ে, স্ত্রীসহ প্রতিবেশীরা এগিয়ে গেলে পালিয়ে যায় হামলাকারীরা। দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিস আলীকে মৃত ঘোষণা করেন।  

নিহতের মেয়ে জানান, বাড়ির কাছেই মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি আসার সময় ওরা আমার বাবার ওপর হামলা চালিয়ে হত্যা করেছে। প্রধানমন্ত্রী বাবা হারানোর বেদনা বুঝেন। আমি তার কাছে আমার বাবা হত্যার বিচার চাই।  

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এটি হত্যাকাণ্ড। ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল করেছি। আসামি ধরার চেষ্টা চলছে। নিহতের পরিবারকে সহযোগিতা করা হচ্ছে। তারা মামলার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।