ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে জুট গোডাউনে আগুন, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
নরসিংদীতে জুট গোডাউনে আগুন, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি 

নরসিংদী: নরসিংদী শহরে নয়ন মিয়া নামে এক ব্যবসায়ীর জুট গোডাউনে আগুন লেগেছে। এতে তিনটি গোডাউন পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

মধ্যরাত ২টা ৪০ মিনিটে শহরের শাপলা চত্বর বাংলালিংক টাওয়ারের পাশে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, রাতে শহরের শাপলা চত্বর এলাকার জুট গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ কাজ শুরু করি।  গোডাউনগুলোতে প্রচুর পরিমাণে ভাঙারি জুট মাল ছিল। যার কারণে আগুনের প্রচুর তীব্রতা ছিল। আমাদের তিনটি ইউনিট প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ফলে আশপাশের বসতবাড়িতে আগুন ছড়াতে পারেনি।

তিনি আর বলেন, আমরা গোডাউনগুলো থেকে প্রায় ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করতে পেরেছি। তবে ১০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে। কি থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা তদন্তের পর বলা যাবে।  

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী নয়ন মিয়া বলেন, মধ্যরাতে হঠাৎ করেই আমার গোডাউনে আগুন লেগে যায়। কিছু বোঝার আগেই দাউদাউ করে জ্বলতে থাকে সবকিছু। মুহূর্তের মধ্যেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। পরে রাতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আমার ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সব কিছু পুড়ে আমি একেবারে নিঃস্ব হয়ে গেলাম।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।