ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নৈশপ্রহরীদের মরিচ ক্ষেতে বেঁধে রেখে ডাকাতি, গ্রেপ্তার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
নৈশপ্রহরীদের মরিচ ক্ষেতে বেঁধে রেখে ডাকাতি, গ্রেপ্তার ৭ গ্রেপ্তার ডাকাতরা

নওগাঁ: নওগাঁর বদলগাছী উপজেলার বৈকণ্ঠপুর বাজারের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- আত্রাই উপজেলার ওয়াজ করুনি, পিরোজপুর জেলার বেল্লাল শেখ, রংপুর জেলার রবিউল ইসলাম, বগুড়া জেলার আবুবক্কর, একই জেলার এনামুল হক, নওগাঁ সদর উপজেলার নান্টু ও আসাদুল।  

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, ঘটনার পর ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা থানায় মামলা করেন। এরই ধারাবাহিকতায় নওগাঁ ছাড়াও পার্শ্ববর্তী বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই রাতে ডাকাতির সঙ্গে যুক্ত সাত ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, অটোরিকশা এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।  

তিনি বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় গত ১০ আগস্ট দুপুরে নান্টু নামে এক ডাকাত মোটরসাইকেলে করে ডাকাতিস্থল পর্যবেক্ষণ করে। এবং অন্য ডাকাতদের সদর থানার তিলকপুর ইউনিয়ন এলাকায় রাত্রি বেলায় নির্দিষ্ট সময়ে হাজির হওয়ার নির্দেশ দেয়। পরিকল্পনা মাফিক তারা বদলগাছী থানার বৈকণ্ঠপুর বাজারে একত্রিত হয়। সেখানে ১১ আগস্ট গভীর রাতে দুইজন নৈশপ্রহরী তিনজনকে ভয় দেখিয়ে পাশের মরিচ ক্ষেতে বেঁধে রাখে। এরপর প্রায় এক ঘণ্টাব্যাপী কয়েকটি দোকানে চালানো হয় লুটপাট।  

গাজী রহমান জানান, এরই মধ্যে আসামি রবিউল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তার এবং বাকি মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।