ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছুরি হাতে ক্লাসে ঢুকে ছাত্রীকে অপহরণ-হত্যার হুমকি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
ছুরি হাতে ক্লাসে ঢুকে ছাত্রীকে অপহরণ-হত্যার হুমকি অভিযুক্ত মেম্বারপুত্র দুর্জয়

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় এক স্কুলের ক্লাসে ঢুকে এক স্কুলছাত্রীকে অপহরণ ও হত্যার হুমকির ঘটনা ঘটেছে।  

হাতে ছুরি নিয়ে তালে হুসেন খান উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে প্রবেশ করে ছাত্রীকে এমন হুমকি দেয় স্থানীয় মেম্বারপুত্র মো: দুর্জয় খান (১৭)।

উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. কবির আহমেদ খানের ছেলে সে।

২১ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে এই ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে দুর্জয়। ঘটনায় দিনই থানায় অভিযোগ দায়ের করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল হাশেম।  

কিন্তু অভিযোগের পর দু-দিন হয়ে গেলেও দুর্জয়ের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ধরাও পড়েনি সে।  

এ ঘটনায় ভুক্তভোগীসহ বিদ্যালয় শিক্ষার্থী ও সচেতন মহলে ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে। শিক্ষার্থীদের মধ্যেও আতঙ্কের সৃষ্টি হয়েছে।  

এ প্রতিবেদন লেখা পর্যন্ত মেম্বারপুত্রকে আটক করা সম্ভব হয়নি বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান।  

ওসি জানান, হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। তবে দুর্জয়কে ধরতে ঘটনার পর পরই অভিযান চালানো হয়েছিল কিন্তু তাকে পাওয়া যায়নি। এখনো অভিযান অব্যাহত আছে।

শিক্ষার্থীরা জানায়, দুর্জয় এই স্কুল থেকে চলতি বছর এসএসসি পাস করেছে। সে ভুক্তভোগী শিক্ষার্থীকে প্রায়ই উত্ত্যক্ত করত। এ ঘটনার প্রতিবাদ করায় ২১ আগস্ট) হঠাৎ সে হাতে ছুরি নিয়ে ক্লাসে ঢুকে প্রকাশ্যে ওই শিক্ষার্থীকে অপহরণ করে হত্যার হুমকি দেয়। ঘটনার পর পর ৯৯৯ - এ কল করে পুলিশকে জানানো হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেম বলেন, থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আশা করছি তারা এ ঘটনায় দ্রুত ব্যবস্থা নেবেন।

তবে অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও দুর্জয় খান ও তার পরিবারের কারো বক্তব্য জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।