ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় অটোরিকশাচালককে হত্যার পরিকল্পনাকারীসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
নওগাঁয় অটোরিকশাচালককে হত্যার পরিকল্পনাকারীসহ আটক দুই আটকরা

নওগাঁ: নওগাঁর মান্দায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক গোলাম রাব্বানীকে (৩৫) হত্যার মূল পরিকল্পনাকারী নাহিদ ও তার সহযোগী তুহিনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৩ আগস্ট) ভোরে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটক নাহিদ হোসেন (১৯) নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর এলাকার মজিবর রহমানের ছেলে ও তুহিন (২০) পত্নীতলা উপজেলার শিবপুর এলাকার কবির হোসেনের ছেলে।

অটোরিকশার চালক গোলাম রাব্বানী শ্রীরামুপুর এলাকার আব্বাস উদ্দীন সরদারের ছেলে।

র‍্যাব-৫ এর জয়পুরহাটের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোলাম রাব্বানী গত ১৪ আগস্ট সকাল ১০টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে ওইদিন দুপুর ২টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজ হওয়ার চারদিন পর (১৮ আগস্ট) বিকেলে মহাদেবপুর উপজেলার সাগরইল বাজার সংলগ্ন গুনদইল খাড়ির ব্রিজ এলাকা থেকে গোলাম রব্বানীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মরদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গোলাম রাব্বানী নিখোঁজ হওয়ার পর স্থানীয় জিগাতলা ব্র্যাক ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, একই এলাকার নাহিদ ও তুহিনকে নিয়ে মহাদেবপুরের দিকে যাচ্ছিলেন অটোরিকশা চালক গোলাম রাব্বানী। এরপর ১৭ আগস্ট গোলাম রাব্বানীর বাবা বাদী হয়ে মান্দা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। পরে র‌্যাব-৫ আসামিদের আটকের জন্য বিভিন্ন গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। একপর্যায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪ টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে নাহিদ ও তুহিনকে আটক করা হয়। আটকের পর তাদের আইনগত ব্যবস্থা নিতে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।