ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে দুবাইপ্রবাসী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে দুবাইপ্রবাসী খুন প্রতীকী ছবি

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিকের ধারালো কাঁচির আঘাতে আলাউদ্দিন বেপারী (৩৪) নামে এক দুবাইপ্রবাসী নিহত হয়েছেন।  

শনিবার (২০ আগস্ট) রাতে উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মজিল হক বেপারী কান্দি গ্রামের তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটেছে।

 

বেপারী কান্দি গ্রামের মুকবুল হক বেপারীর ছেলে নিহত আলাউদ্দিন। অভিযুক্ত ঘাতকের নাম আব্দুল্লাহ মৃধা। তিনি আলাউদ্দিনের একটি দোকান ভাড়া নিয়ে টেইলার্সের ব্যবসা করতেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলাউদ্দিন বেপারী দীর্ঘদিন ধরে দুবাইয়ে থাকেন। তার স্ত্রী রুমা আক্তার (২৮) দুই ছেলে-মেয়ে নিয়ে বাড়িতে থাকেন। ভাড়া তোলাসহ কাপড় সেলাই করতে গিয়ে রুমার সঙ্গে আব্দুল্লাহর যোগাযোগ বাড়ে। এক মাস আগে আলাউদ্দিন দেশে ফেরার পর আব্দুল্লাহ ও রুমার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ওঠে। এতে আবদুল্লাহর ওপর ক্ষুব্ধ হন প্রবাসী আলাউদ্দিন। তবে বিষয়টি নিয়ে উভয় পক্ষকে বাড়াবাড়ি করতে নিষেধ করেন স্থানীয় মুরব্বিরা। তারপরও শনিবার আব্দুল্লাহর সঙ্গে বিষয়টি নিয়ে তর্কে জড়িয়ে পড়েন আলাউদ্দিন। তর্কের এক পর্যায়ে হাতে থাকা কাপড় কাটার কাঁচি দিয়ে আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করেন আবদুল্লাহ। স্থানীয়রা ছাড়াতে গেলে তারাও আহত হয়।  

গুরুতর অবস্থায় চাঁদপুর হাসপাতালে নেওয়ার পথে স্পিডবোর্ডে মারা যায় আলাউদ্দিন।  তাকে বাঁচাতে এসে আহত হওয়া কান্দি গ্রামের সাদেক প্রধানীয়ার ছেলে কিরন প্রধানীয়াও একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

এ ব্যাপারে সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, নিহত আলাউদ্দিন বেপারীর মরদেহ চাঁদপুর সদর হাসপাতালে হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়:১১৩৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।