ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মারধর করে দুই প্রবাসীর বাড়ি থেকে মালামাল লুট, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
মারধর করে দুই প্রবাসীর বাড়ি থেকে মালামাল লুট, আহত ৫

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় নারী-পুরুষকে মারপিট করে দুই প্রবাসীর বাড়ি থেকে মালামাল লুটে নিয়েছে ডাকাত দল। এ সময় ডাকাতদের অস্ত্রের আঘাতে পাঁচজন আহত হয়েছেন।

রোববার (৬ আগস্ট) দিনগত রাতে উপজেলার ধনচী ও কালিশিড়ি গ্রামে পৃথক ডাকাতির ঘটনা ঘটে বলে চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- প্রবাসী দৌলত খানের বাড়ির মিজান খা, গোলাপ খান এবং আকবর আলীর বাড়ির হোসেন আলী, শেলী আক্তার ও নার্গিস আক্তার।

সোমবার (৭ আগস্ট) দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত ডাকাতদের গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন।

জানা যায়, চুনারুঘাট উপজেলায় রাতে ধনচী গ্রামের কুয়েত প্রবাসী দৌলত খানের বাড়িতে হানা দেয় ১০ থেকে ১২ জনের ডাকাত দল। এসময় প্রবাসীর ভাই মিজান খান তাদের প্রতিরোধ করতে চাইলে ধারালে অস্ত্র দিয়ে তার শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। এরপর পরিবারের নারী-পুরুষ সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা স্বর্ণালংকার ও একটি মোটরসাইকেলসহ মালামাল লুট করে নিয়ে গেছে।

এদিকে, একই সময় কালিশিড়ি গ্রামের সৌদি আরব প্রবাসী আকবর আলীর বাড়িতেও ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল তার ভাই হোসেন আলীসহ চারজনকে মারধর করে মালামাল লুটে নেয়। পরে খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের হাসপাতালে নিয়ে যায়।

আহত অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি মিজান বলেন, আমি প্রতিরোধ করতে চাইলে শুরুতেই তারা আমাকে মারপিট করে। পরে নারীদেরও টানা হিঁচড়া শুরু করে। এরপর কোনো ধরনের প্রতিরোধ না করলে তারা মালামাল লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে চুনারুঘাট থানার এএসপি নির্মলেন্দু চক্রবর্তী বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতদের ধরতে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।