ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অপহরণের পর মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৭ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
আশুলিয়ায় অপহরণের পর মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৭  গ্রেপ্তার হওয়া আসামিরা

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় অপহরণের পর মুক্তিপণ দাবির ঘটনায় সাতজনকে আটক করেছে র‌্যাব-৪। এ ঘটনায় অপহৃত যুবককে উদ্ধার করা হয়।

পরে আসামিদের আশুলিয়া থানায় হস্তান্তর করে র‍্যাব।  

রোববার (০৬ আগস্ট) দুপুরে গ্রেপ্তার আসামিদের রিমান্ড চেয়ে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হলে বিকেলে তাদের রিমান্ড নামঞ্জুর করেন আদালত।

এর আগে শনিবার (৫ আগস্ট) দুপুরে আশুলিয়ার এনায়েতপুর প্রফেসরের টেক এলাকায় ঘুরতে গিয়ে অপহরণের শিকার হয় সাকিব। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন।

ভুক্তভোগী সাকিব (২২) আগে পোশাক কারখানায় চাকরি করলেও বর্তমানে বেকার। গ্রামের বাড়ি পাবনা জেলায় হলেও আশুলিয়ার এনায়েতপুর চালাবাড়ী এলাকায় ভাড়া থাকেন।  

গ্রেপ্তাররা হলেন-লোকমান হোসেন (২১), রোহান হোসেন (২০), শাকিল ইসলাম(২০), নাজমুল হোসেন(২০), আল আমিন (২০), রাহাত খান(২০), জিন্নাত (২০)।  

এছাড়া ঘটনায় পলাতক ইয়াসিন (২১), রনি (২৪) ও সবুজ (২৩)।

ভুক্তভোগী সাকিব বলেন, বান্ধবীকে নিয়ে এনায়েতপুরের প্রফেসরের টেক এলাকায় ঘুরতে বের হয়েছিলেন সাকিব। পরে সেখানে থাকা বখাটে যুবকরা তাদের পথরোধ করে। পরে তাদের পাশের নির্জন স্থানে নিয়ে যায়। পরে বান্ধবীকে ছেড়ে দিলেও সাকিবের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে বখাটেরা।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ আহমেদ বলেন, গ্রেপ্তার আসামিরা কেউ দাবি করেছেন চাকরি করেন, কেউ দাবি করেছেন যে তারা শিক্ষার্থী। কিন্তু কেউ তাদের পেশার কোনো প্রমাণপত্র দেখাতে পারেনি। তাই তাদের পেশা নিয়ে নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। বাদীর দায়ের করা মামলায় আসামিদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত রিমান্ডের আবেদন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠান।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।