ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে গাড়ির ধাক্কায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
নরসিংদীতে গাড়ির ধাক্কায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত

নরসিংদী: নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।  

বুধবার (২ আগস্ট) রাত ১২টার দিকে উপজেলার সৈয়দনগরে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর জেলার নগরকান্দার তোঁতা মুন্সীর ছেলে শাহিন হোসেন (২৮), শিবপুরের পালপাড়া এলাকার মো. রুকন উদ্দীনের ছেলে জজ মিয়া (২৩) এবং কামারগাঁও এলাকার মো. নজরুল ইসলামের ছেলে অটোরিকশাচালক নাসির উদ্দীন (২৫)।  

হাইওয়ে পুলিশ জানায়, রাতে নাসির তার অটোরিকশায় দুজন যাত্রী নিয়ে ইটাখোলার দিকে যাচ্ছিলেন। সৈয়দনগরের ফিডার রোড ধরে এগিয়ে আসা অটোরিকশাটি রাত ১২টার দিকে মহাসড়কে উঠতে যাচ্ছিল। এসময় অজ্ঞাত কোনো যানবাহন অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি মহাসড়কে ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে যায় আর ঘটনাস্থলেই চালক নাসিরের মৃত্যু হয়। এতে গুরুতর আহত হন শাহিন হোসেন ও জজ মিয়া নামে দুই যাত্রী। পরে স্থানীয় লোকজন আহত দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশা ও চালকের মরদেহ উদ্ধার করে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আবু খায়ের বলেন, কোন যানবাহন অটোরিকশাটিকে ধাক্কা দিয়েছে, কেউ বলতে পারছে না। আমরা ঘটনাস্থল থেকে একজন ও হাসপাতাল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।