ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাম্পে তেল আনলোডের সময় গাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
পাম্পে তেল আনলোডের সময় গাড়িতে আগুন

নরসিংদী: নরসিংদীর বেলাবতে পেট্রোল পাম্পে তেল লোড করার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (২৫ জুলাই) দিনগত রাতে উপজেলার পোড়াদিয়া বাজারে মেসার্স পোড়াদিয়া ট্রেডার্স নামক পেট্রোল পাম্পের সামনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

ফায়ার সার্ভিস  জানায়, মঙ্গলবার রাতে মেসার্স পোড়াদিয়া ট্রেডার্স নামক পেট্রোল পাম্পে মেঘনা পেট্রোলের গাড়ি থেকে জ্বালালি তেল আনলোড করছিলেন কর্মচারীরা। এ সময় গাড়িটিতে হঠাৎ আগুন লেগে যায়। পাম্পের কর্মচারীরা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের দুই ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।  

বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াসিন ইকবাল বলেন, অগ্নিকাণ্ডটি খুবই বড় ছিল, কিন্তু আমরা দ্রুত আগুন নিয়ন্ত্রণ আনতে পাড়ায় তা ছড়াতে পারেনি। আগুনে পাম্পের তেল ভরার মেশিনের কিছু অংশ, ক্যাশ বাক্সের টাকা ও তেলবাহী গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আর অগ্নিকাণ্ডের কারণ তদন্তের পর বলা যাবে।  

বাংলাদেশ সময়:০৯১৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।