ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
মাদারীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুরে এক হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানার পুলিশ।  

সোমবার (২৪ জুলাই) রাতে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- ওই এলাকার মৃত সোমেত দর্জির ছেলে আবুল দর্জি (৬২) ও তার স্ত্রী রানু বেগম (৪৯)।  

এ ঘটনায় মঙ্গলবার (২৫ জুলাই) সকালে সদর থানার উপ-পরির্দশক (এসআই) মো. হিমেল রানা বাদী হয়ে গ্রেপ্তারকৃত দম্পতি ও তার ছেলে সুজন দর্জিকে (৩০) আসামি করে মাদক দ্রব্য আইনে একটি মামলা করেছেন।  

জানা গেছে, দীর্ঘদিন ধরে আবুল দর্জি কৃষি কাজের আড়ালে মাদক কারবার করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে আবুল দর্জি তার বাড়িতে বসেই মাদকের একটি বড় চালান বিক্রি করছেন।  

পরে সদর থানার উপ-পরিদর্শক নিতাই চন্দ্র সাহার নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল ঝিকরহাটি এলাকায় আবুল দর্জির বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় আবুল দর্জি ও তার স্ত্রী রানুকে আটক করা হয়। এ সময় আবুলের লুঙ্গির ভাঁজে লুকিয়ে রাখা তিনটি প্যাকেট থেকে ৬০০ ইয়াবার বড়ি ও তার স্ত্রী রানু বেগমের ব্লাউজের ভেতরে লুকিয়ে রাখা দুটি প্যাকেট থেকে আরও ৪০০ ইয়াবার বড়ি জব্দ করে পুলিশ। অভিযান চলাকালীন এই দম্পতির ছেলে সুজন দর্জি কৌশলে পালিয়ে যায়।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ওই দম্পতি গৃহস্থলী কাজের পাশাপাশি মাদকের কারবার করতেন। তাদের ছেলে সুজনও দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি তাদের অপরাধ স্বীকার করেছেন।  

ওই দম্পতি ও তার ছেলের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা করেছেন। জব্দ হওয়া আলামতসহ ওই দম্পতিকে আদালতে হাজির করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।