ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের পরিস্থিতি ফিরবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
‘সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের পরিস্থিতি ফিরবে না’

সাতক্ষীরা: সাতক্ষীরায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সক্ষমতা বেড়েছে উল্লেখ করে খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বলেছেন, হাজার চেষ্টা করলেও সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের পরিস্থিতি ফিরে আসবে না। তবে এজন্য সবাইকে সতর্ক ও সজাগ থাকতে হবে।

কোনো গুজবে কান দেওয়া যাবে না।

সোমবার (২৪ জুলাই) সাতক্ষীরা পুলিশ লাইনসের ড্রিল শেডে সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

অতিরিক্ত পুলিশ সুপার সজীব খানের সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, জেলা আনসার ভিডিপির কমান্ডার মোরশেদা খানম, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার মণ্ডল, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. সাইফুল ইসলাম,  সাতক্ষীরা শিল্প ও বণিক সমিতির সভাপতি নাসিম ফারুক খান মিঠু, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল কালাম বাবলা, কলারোয়ার সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান বেনজির হেলাল প্রমুখ।

সভায় জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, পুলিশ কর্মকর্তা ও দফাদাররা উপস্থিত ছিলেন।

২০১৩-২০১৪ সালের এপ্রিল পর্যন্ত রাজনৈতিক সহিংসতা ও কথিত বন্দুকযুদ্ধে বিভিন্ন রাজনৈতিক দলের ৫৪ নেতাকর্মী নিহত হয়। এ অবস্থা মোকা‌বিলায় ক‌ঠোর ভূ‌মিকা রেখেছে প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।