ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে ৭০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
আক্কেলপুরে ৭০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কেচের মোড় এলাকা থেকে ৭০ কেজি গাঁজাসহ ইব্রাহিম খলিল (৫৩) ও আব্দুর রহিম (২৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

সোমবার (২৪ জুলাই) সকাল ১০টায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক ইব্রাহিম নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার চর কলমী গ্রামের ইউনুস আলীর ছেলে ও আব্দুর রহিম বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত মোহসীন আলীর ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার, সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলার আক্কেলপুর থানধীন কেচের মোড় এলাকা থেকে রোববার (২৩ জুলাই) গভীর রাতে একটি পিকআপভ্যানে ৭০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রির উদ্দেশে নিজ হেফাজতে রেখে পরিবহণ করছিলেন। তারা পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন অঞ্চলে মাদক কেনা-বেচা করে আসছেন। মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। এ ঘটনায় সোমবার অভিযুক্তদের নামে জয়পুরহাটের আক্কেলপুর থানায় মামলা করা হয়েছে বলেও জানান কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।