ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
পটুয়াখালীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

পটুয়াখালী: পটুয়াখালীর দশমিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই ফারুক ফকিরের ছুরিকাঘাতে বড় ভাই মো. মন্নান ফকির (৫৫) খুন হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চর হোসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মন্নান উপজেলার চর হোসনাবাদ এলাকার বাসিন্দা মৃত আঞ্জের আলী ফকিরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফারুক ফকির এলাকার মানুষকে শুধু শুধু বকা-বকি করার কারণে স্থানীয়রা মন্নানের কাছে নালিশ দেন। পরে বৃহস্পতিবার সকালে মন্নান মানুষের সঙ্গে ছোট ভাই ফারুককে খারাপ ব্যবহার করতে নিষেধ করে। এ কারণে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই  ফারুক বড় ভাই মন্নানকে ছুড়িকাঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা।

দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. খন্দকার সামছুর রহমান জানান, হাসপাতালে নেওয়ার আগেই মন্নান ফকিরের মৃত্যু হয়েছিল।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারা হোসেন তালুকদার বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ছোট ভাই ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এছাড়া পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।