ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে গরুসহ চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
মাদারীপুরে গরুসহ চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর থেকে অস্ট্রেলিয়ান জাতের তিনটি গরু চুরি করে পিকআপে করে পালানোর সময় দুই চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুলাই) ভোরে সদর উপজেলার খাগদী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

গ্রেপ্তাররা হলেন, সদর উপজেলার কুন্তিপাড়া এলাকার রজ্জব আলী শেখের ছেলে পিকআপ চালক রেজাউল শেখ ও তার সহযোগী ১৭ বছর বয়সী এক কিশোর।  

এ ঘটনায় শিবচর থানায় একটি মামলা দায়ের করেছেন গরুর মালিক সাহেব আলী।

জানা গেছে, শিবচর উপজেলার পূর্ব কাকইর এলাকার সাহেব আলী মাদবর তার খামারে তিনটি অস্ট্রেলিয়ান জাতের গাভি লালনপালন করে আসছেন। সোমবার (১৭ জুলাই) দিনগত রাত ১টার দিকে তার গোয়ালঘর থেকে তিনটি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্রের কয়েকজন সদস্য। পরে গরুর মালিক বিষয়টি টের পেয়ে দ্রুত থানা পুলিশকে জানায়।  

এদিকে, চোর চক্রের সদস্যরা গরুগুলোকে পিকআপভ্যানে করে ভোর রাতে সদর উপজেলার খাগদী বাসস্ট্যান্ড এলাকায় আসলে পুলিশের একটি টহল দলের তাদের গাড়ি থামাতে বলে। এসময় চোরচক্রের সদস্যরা পালাতে চেষ্টা করলে দুই জনকে আটক করে পুলিশ।

খামারি সাহেব আলী মাদবর বলেন, রাতে গোয়াল ঘরে গরুগুলোকে দেখতে না পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাই। পরে পুলিশ খাদগী এলাকা থেকে গরুসহ তাদের আটক করে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় পিকআপ ভ্যানসহ তিনটি গরু উদ্ধার করেছে পুলিশ। পরে তাদের শিবচর থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।