ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় প্রাইভেটকারে মিলল এক মণ গাঁজা, যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
গাইবান্ধায় প্রাইভেটকারে মিলল এক মণ গাঁজা, যুবক আটক 

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়িতে প্রাইভেটকারে এক মণ গাঁজাসহ শামীম শেখ (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শামীম টাঙ্গাইল সদরের চর পোলী গ্রামের আব্দুল রহিম মিয়ার ছেলে।

রোববার (৯ জুলাই) ফুলছড়ি থানায় আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

তিনি জানান, শনিবার (৮ জুলাই) রাতে গাইবান্ধা-ফুলছড়ি সড়কের বালাসী রেলগেট চেকপোস্টে তল্লাশি চালায় পুলিশ। রাত পৌনে ৩টার দিকে গাইবান্ধা থেকে বালাসীগামী সিলভার রঙের একটি প্রাইভেটকার সংকেত অমান্য করে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে বালাসী ফেরিঘাট টার্মিনালের ২ নম্বর গেটের সামনে মাদক কারবারি শামীমসহ প্রাইভেটকারটি আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা আবুল কাশেম নামে অপর যুবক পালিয়ে যান। পলাতক আবুল কাশেম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার অনন্তপুর ভেল্লীতল গ্রামের হযরত আলীর ছেলে।

পরে শামীম শেখের দেখানো মতে প্রাইভেটকারের পেছনে ব্যাক ডালায় লাল-হলুদ রঙের পলিথিন দ্বারা মোড়ানো এবং বিশেষ কায়দায় সাদা টেপ দ্বারা প্যাঁচানো আটটি পোটলা থেকে ৪০ (চল্লিশ) কেজি গাঁজা জব্দ করা হয়। যার মূল্য আনুমানিক আট লাখ টাকা।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন ও ফুলছড়ি থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।