ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জলঢাকায় মুরগির খামারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
জলঢাকায় মুরগির খামারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৭ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার খালিশা খুটামারা এলাকার একটি মুরগির খামারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার খালিশা খুটামারা তহসীলদারপাড়া গ্রামের মৃত মনতাজ আলীর ছেলে আনিছুর রহমান (৫২) ও টেঙ্গনমারী এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে লিটন আহমেদ (৩৭)। তারা সর্ম্পকে চাচাতো ভাই বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লিটন ও আনিছুর ওই এলাকার স্কুল শিক্ষক কামরুজ্জামানের মুরগির খামারে কাজ করতেন। মুরগিগুলোকে অন্য জীব-জন্তু থেকে রক্ষা করতে খামারের চারপাশে জিআই তারের বেড়া দিয়ে তাতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছিল। কাজ করার সময় বেখেয়ালে ওই বেড়ায় হাত দিলে তারা বিদ্যুৎপৃষ্ট হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মেসবাউল হক বলেন, হাসপাতালে নেওয়ার আগেই তাদের মৃত্যু হয়েছিল। বৈদ্যুতায়িত হয়ে তাদের মৃত্যু হয়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, মরদেহ দুইটি হাসপাতাল থেকে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।