ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে শত্রুতার জেরে ২ যুবক গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
রূপগঞ্জে শত্রুতার জেরে ২ যুবক গুলিবিদ্ধ ফাইল ফটো

ঢাকা: নারায়ণগঞ্জে রূপগঞ্জে শত্রুতার জেরে দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (২৩জুন) দুপুর আড়াইটার দিকে রূপগঞ্জ চনপাড়া এলাকায় এ গুলির ঘটনা ঘটে।

 

আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসেন স্বজনরা। আহতরা হলেন-মো. মাসুদ রানা (২৩) ও মো. বাবলু (২০)।

আহত বাবলু বলেন, আমাদের বাড়ি চনপাড়া ৬ নম্বর ইউনিয়নে। বেশ কিছুদিন আগে কায়েতপাড়া ইউনিয়নে নির্বাচন হয়। সে নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হন অপর একজন। আমরা স্বতন্ত্র প্রার্থী জয়নালের পক্ষে নির্বাচন করি।  

তিনি আরও বলেন, চনপাড়া একটি মাঠের পাশে মাসুদ, সাকিব ও সবুজসহ আড্ডা দিচ্ছিলাম। এ সময় নির্বাচনের জেরে বর্তমান মেম্বার পক্ষের মো. রায়হান, মো. সাব্বির হোসেন, শান্ত, মামুন, কালো ইমনসহ কয়েকজন পেছন থেকে মাসুদের মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এগিয়ে গেলে পিস্তল দিয়ে গুলি করে তারা। এতে মাসুদের কোমড়ের পেছন দিকে ও আমার ডান পায়ের পাতায় গুলি লাগে। স্বজনরা খবর পেয়ে আমাদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জ থেকে দুইজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে এসেছে। নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলির ঘটনা ঘটেছে। আহত মাসুদের কোমড়ের পেছন দিকে গুলিবিদ্ধ ও মাথায় ধারাল অস্ত্রের আঘাত আছে। বাবলুর ডান পায়ের পাতায় গুলির আঘাত আছে। তবে মাসুদের অবস্থা গুরুতর। তাদের দুইজনকেই জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।