ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চড়ুইভাতির আনন্দ নিমিষেই শোকে স্তব্ধ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
চড়ুইভাতির আনন্দ নিমিষেই শোকে স্তব্ধ!

বরিশাল: সহপাঠীদের নিয়ে চড়ুইভাতির আয়োজন করেছিল স্থানীয় মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সামির তালুকদার (১০)। এই আনন্দ আয়োজনে রান্না করার জন্য লাকড়ি কুড়াতে যায় সামির নিজেই।

আর তখনই ঘটে দুর্ঘটনা!

লাকড়ি কুড়াতে গিয়ে পাকা দেয়াল ধসে পড়ে মৃত্যু হয় শিশু সামিরের। চড়ুইভাতির আনন্দ নিমিষেই পরিণত হয় শোকে। স্তব্ধ হয়ে যায় গোটা আনন্দমুখর পরিবেশ।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে বরিশালের উজিরপুরের একটি গ্রামে ঘটে এমনই এক বিষাদময় ঘটনা।

মৃত সামির তালুকদার উপজেলার বামরাইল ইউনিয়নের কাজিরা গ্রামের মালেক তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান, এদিন দুপুর দেড়টার দিকে চড়ুইভাতির জন্য লাকড়ি কুড়াতে যায় শিশু সামির। ওই সময় কাজিরা গ্রামের আনন্দবাজার সংলগ্ন মাসুম মোল্লার নির্মাণাধীন সীমানা প্রাচীরের (দেয়াল) ওপর গাছের শুকনো ডাল সংগ্রহ করতে ওঠে সামির। কিছুক্ষণের মধ্যে ওই দেয়াল ধসে গুরুতর আহত হয় সামির। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।  তবে সন্ধ্যা নাগাদ মৃতের পরিবার কোনো লিখিত অভিযোগ দেয়নি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।