ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: প্রতিবাদে শাহজাদপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: প্রতিবাদে শাহজাদপুরে মানববন্ধন

সিরাজগঞ্জ: বাংলানিউজের জামালপুর করেসপন্ডেন্ট সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জের শাহজাদপুরের সাংবাদিকরা মানববন্ধন করেছে।  

মঙ্গলবার (২০ জুন) শাহজাদপুর প্রেসক্লাবের আয়োজনে পৌর এলাকার প্রাণকেন্দ্র মনিরামপুর বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন পালিত হয়।

 

এ মানববন্ধনে বক্তব্য দেন- প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডু, সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, সাবেক সভাপতি আতাউর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, সৈয়দ হুমায়ুন পারভেজ সাব্বির, এম এ জাফর লিটন, ওমর ফারুক, ফারুক হাসান কাহার ও রাসেল সরকার।  

এ সময় বক্তারা বলেন, শুধু গ্রেপ্তার ও দল থেকে বহিষ্কার করলেই চলবে না। অবিলম্বে সাংবাদিক নাদিমের খুনিদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।  

বক্তারা আরও বলেন, ২০১৭ সালে শাহজাদপুরের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে গুলি করে হত্যার ৬ বছরেও বিচার শুরু হয়নি। অবিলম্বে নাদিম ও শিমুলসহ সকল সাংবাদিকের হত্যার বিচার দাবি জানান বক্তারা।  
এ সময় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।