ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্লবীতে শাহিনউদ্দিন হত্যা মামলার আসামি ইব্রাহিম গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুন ১২, ২০২৩
পল্লবীতে শাহিনউদ্দিন হত্যা মামলার আসামি ইব্রাহিম গ্রেপ্তার  গ্রেপ্তার ইব্রাহিম

ঢাকা: রাজধানীর পল্লবী এলাকায় প্রকাশ্য দিবালোকে শাহিনউদ্দিনকে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামি মো. ইব্রাহিম সুমন ওরফে সুমন ওরফে বাওয়া সুমনকে (৩১) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪।

সোমবার (১২ জুন) রাজধানীর মিরপুর-২ নম্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, গ্রেপ্তার আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা স্বীকার করেছে। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  

ঘটনার বিবরণে জানা যায়, ইব্রাহিম সুমন ওরফে বাওয়া সুমনের সঙ্গে ভুক্তভোগী শাহিনউদ্দিন ও তার পরিবারের দীর্ঘদিন ধরেই জমি নিয়ে বিরোধ চলছিলো। যার একপর্যায়ে আসামি ভুক্তভোগী শাহিনউদ্দিনকে বিরোধ মীমাংসার জন্য দেখা করতে বললে শাহিনউদ্দিন দেখা করতে গেলে সুমন ও তার সহযোগীরা পরিকল্পনা অনুযায়ী তাকে ঘিরে ফেলে এবং ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। একপর্যায়ে শাহিনউদ্দিন গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। আসামি ও তার সহযোগীরা রক্তাক্ত অবস্থায় শাহিনউদ্দিনের মৃত্যু নিশ্চিত করে টেনে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় শাহিনউদ্দিনের মা সুমনসহ অজ্ঞাতনামা আসামিদের নামে পল্লবী থানায় একটি হত্যা মামলা করেন। র‌্যাব-৪ আসামি গ্রেপ্তারে ছায়াতদন্ত শুরু করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, আসামি সুমন মিরপুর-২ এলাকায় অবস্থান করছে যার প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।