ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মোবাইল কেনার টাকা না পেয়ে তরুণের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুন ৩, ২০২৩
মোবাইল কেনার টাকা না পেয়ে তরুণের আত্মহত্যা!

ঝালকাঠি: মোবাইল কিনতে টাকা না দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মহিউদ্দিন মৃতুল (১৮)  নামে এক তরুণ।

শনিবার (৩ জুন) দুপুর ৩টায় ঝালকাঠি পৌর এলাকার কৃষ্ণকাঠি ব্রিজ সংলগ্ন আমির আলী হাওলাদারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত মৃতুলের মা তাসলিমা বেগম বলেন, আমার ছোট ছেলে কলেজ রোড এলাকায় গ্রিল ওয়ার্কসপে কাজ করতো। সাত দিন ধরে সে কাজে যায়নি। মোবাইল কেনার জন্য আমার কাছে টাকা চায় প্রতিদিন। টাকার জন্য ঘরে আমার সঙ্গে চিল্লাচিল্লি করে। আমি টাকা জোগাড় করে দিতে না পারায় আত্মহত্যা করেছে।

মৃতের বড় বোন শান্তা বেগম বলেন, আমার বাবা ফারুক হোসেন ৭ বছর আগে মারা যান। তারপর আমার মা সোহাগ হোসেন নামের এক রং মিস্ত্রীকে বিয়ে করেন। তাদের সঙ্গেই থাকতো ছোট ভাই মৃতুল। তবে সে বেশিরভাগ সময় নেশা করতো।

মৃতের ভাই মো. অনিক জানায়, ঘটনার সময় বাসায় কেউ ছিল না। আব্বু দুপুরে বাসায় গিয়ে দরজা নক করলে ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীদের নিয়ে দরজা ভেঙে দেখতে পান, মৃতুল গলায় ওড়না পেঁচিয়ে জানালার সঙ্গে ঝুলে করেছে।

এসব তথ্য নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, আমরা মরদেহের সুরতহাল রিপোর্ট করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জুন ৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।