ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর মর্যাদা পেতে ছাত্রলীগ নেতার বাড়িতে এক সন্তানের জননী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ২, ২০২৩
স্ত্রীর মর্যাদা পেতে ছাত্রলীগ নেতার বাড়িতে এক সন্তানের জননী

নীলফামারী: নীলফামারীর ডোমারে ছাত্রলীগ নেতার নারী কেলেঙ্কারির ঘটনা ফাঁস হয়ে পড়েছে। স্ত্রীর দাবি নিয়ে এক সন্তানের জননী তার বাড়িতে গিয়ে অবস্থান করছেন।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

বৃহস্পতিবার (১ জুন) দুপুরের পর থেকে ছাত্রলীগ নেতার সাহাপাড়াস্থ বাড়িতে অবস্থান শুরু করেন ওই নারী। ওই নারীকে দেখে পালাতে গিয়ে পা মচকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ছাত্রলীগ নেতা পাপন।

জানা গেছে, ডোমার পৌর ছাত্রলীগের সভাপতি ও ডোমার পৌর এলাকার ৩নং ওয়ার্ডের ছোটরাউতা সাহাপাড়া এলাকার দেবরঞ্জন সর্বজ্ঞের ছেলে অভিজিৎ সর্বজ্ঞ পাপন। ৯ বছর আগে গোপনে বিয়ে করেন এক সন্তানের জননীকে। দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন জায়গায় ভাড়া বাসায় অবস্থান করেন। ঘটনার দিন স্ত্রীর দাবি নিয়ে ওই নারী ছাত্রলীগ নেতার বাড়িতে আসলে ঘটনা ফাঁস হয়।

ভুক্তভোগী ওই নারী বলেন, ২০১৩ সালে পাপনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ি। আমার একটি সন্তান রয়েছে জেনেও সে ২০১৪ সালে পঞ্চগড়ের বোদেশ্বরি মন্দিরে নিয়ে বিয়ে করে পাপন। পরে পাপন আমাকে বলে, এখন কাউকে কিছু জানিয়েও না। আমার মায়ের হার্টের সমস্যা, মাকে আমি ম্যানেজ করে তোমাকে বাড়িতে নিয়ে যাব। এখন তুমি ভাড়া বাসায় থাকো। আমি যখন সাহাপাড়া নারু সাহা নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া ছিলাম। সে সময় তার মা আমাদের সম্পর্কের কথা জানতে পেরে আমাকে গালিগালাজ ও মারতে আসেন। পরে বাড়িওয়ালা আমাকে বাড়ি থেকে বের করে দেন। পরে নীলফামারী ও ডোমার শহরের বিভিন্ন জায়গায় আমরা বাসা ভাড়া করে সংসার করে আসছিলাম।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা অভিজিৎ সর্বঙ্গ পাপন বলেন, ওই নারীর তিনটা স্বামী আছে। সে বিভিন্ন জায়গায় মানুষকে ব্ল্যাককমেইল করে টাকা নেয়। আমার কাছেও টাকা চায়। তার একটি ছেলে আছে। আমি অবিবাহিত একটি ছেলে। সে আজ পরিকল্পিতভাবে আমার বাড়িতে এসেছে। এরই মধ্যে পাপন এবং ওই নারীর অন্তরঙ্গ মেলামেশার কয়েকটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ০২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad