ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পাওনা টাকার জন্য অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জুন ১, ২০২৩
পাওনা টাকার জন্য অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ৩

নওগাঁ: নওগাঁয় পাওনা টাকার জেরে শ্রী অতুল কুমার (৪০) নামে একজন অটোরিকশার চালককে হত্যার দায়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০১ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন নওগাঁর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাশিদুল হক।

পুলিশ সুপার বলেন, গত ২২ মে সকালে নওগাঁ শহরের বাইপাস এলাকার একটি ইটভাটা থেকে অতুল কুমারের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত অতুলের পরিবার। এরপর পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে নুর ইসলামকে আটক করে পুলিশ।

আটকের পর নুর ইসলাম পুলিশকে জানান, নিহত অতুল কুমারের কাছ থেকে কিছু টাকা পেতেন তিনি। সেই টাকা আদায়ের জন্য কৌশলে নওগাঁ শহর থেকে আতুল কুমারের অটোরিকশায় চড়ে বাইপাস এলাকায় যান দুইজন। এরপর অতুল কুমারকে মদ পাণ করান নুরু ইসলাম। একপর্যায়ে রাত ৯টার দিকে রাব্বি নামে একজনের সহযোগিতায় অতুল কুমারকে বটি দিয়ে জবাই করে হত্যা করা হয়। পরে তার অটোরিকশা থেকে পাঁচটি ব্যাটারি চুরি করে বিক্রি করেন তারা।

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় সরাসরি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নুর ইসলাম ও রাব্বিসহ চোরাই ব্যাটারি ক্রয়ের অপরাধে আতিকুর নামে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।