ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, মে ৩১, ২০২৩
রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত 

ঢাকা: রাজধানীর সূত্রাপুরে পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে জুনায়েদ হোসেন পিয়াল (১৪) নামের এক কিশোর আহত হয়েছে। সে একটি স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র।

মঙ্গলবার (৩০ মে) রাত সারে ৯টার দিকে সূত্রাপুর সিমান্ত খেলার মাঠের পাশে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পিয়ালের বাবা মো. নাদিম জানান, রাতে বাজারে কাচামরিচ আনতে যায় পিয়াল। পরে নিজের পেট ধরে বাসায় এসে বলে তাকে ছুরিকাঘাত করেছে। এই কথা বলে অজ্ঞান হয়ে পড়ে যায়। দ্রুত তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত পিয়াল জানান, এলাকায় ফুটবল খেলা নিয়ে এক মাস আগে রাতুল নামে এক ছেলের সঙ্গে তার ঝগড়া হয়। আজকে বাজার থেকে বাসায় যাওয়ার পথে রাতুলসহ ১০ থেকে ১২ জন আমার পথ আটকে ছুরিকাঘাত করে।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সূত্রাপুর থেকে এক কিশোর ছুরিকাঘাতে আহত হাসপাতালে ভর্তি হয়েছে। তার অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ০৭২১ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এজেডএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।