ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে বিভিন্ন রোগী-দুস্থদের মাঝে চেক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, মে ২১, ২০২৩
বান্দরবানে বিভিন্ন রোগী-দুস্থদের মাঝে চেক বিতরণ

বান্দরবান: সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে বান্দরবানে ক্যান্সার,কিডনি, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী এবং গরীব-মেধাবী শিক্ষার্থী, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার এবং গরীব অসহায় রোগীদের মধ্যে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার (২১ মে) দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্দ্যোগে অরুন সারকী টাউন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এ অনুদানের চেক বিতরণ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা'র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌরসভার মেয়র সৌরভ দাশ, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সদস্য অমল কান্তি দাশ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, উপজেলা সমাজসেবা অফিসার সত্যজিৎ মজুমদারসহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রান্তের সাধারণ জনগণ, গরীব অসহায় রোগী ও তাদের পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানের শেষে জেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয় আক্রান্ত ৪০ জন রোগীকে ৫০ হাজার টাকা করে মোট ২০ লাখ টাকা, গরীব মেধাবী ২৮৪ জন শিক্ষার্থীকে ৩ হাজার ৫০০ টাকা করে সর্বমোট ৯ লাখ ৯৪ হজার টাকা, গরীব দুস্থ ১৭২ জন রোগীকে চিকিৎসার জন্য জনপ্রতি ৫ হাজার টাকা করে ১২ লাখ ৫ হাজার টাকা এবং অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত ১৪৭টি পরিবারকে ৭ হাজার টাকা করে ১০ লাখ ২৯ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।