ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা স্বামীর! 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, মে ১৬, ২০২৩
ফতুল্লায় স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা স্বামীর! 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রীর ঝগড়া করে বাপের বাড়ি চলে যাওয়ায় অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে স্বামী মহিউদ্দিন মৃদুল(২৮)।

সোমবার (১৫ মে) দিবাগত রাতের কোন এক সময় ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগ এলাকার রাজ্জাক মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ মে) মৃতের ভাই মো. আলাউদ্দিন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

নিহত মহিউদ্দিন মৃদুল চাদপুর জেলার সদর থানার পূর্ব গোসিলার মো. আবুল খায়েরের ছেলে।  

তিনি সন্তান ও স্ত্রীসহ ফতুল্লার পশ্চিম দেওভোগস্থ রাজ্জাকের বাসায় ভাড়ায় বসবাস করে রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

মামলায় উল্লেখ করা হয়, নিহত মহিউদ্দিন মৃদুলের সঙ্গে সোমবার সকাল ১০টার দিকে তার স্ত্রীর পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। এতে করে সন্তানকে নিয়ে স্ত্রী বাবাড়বাড়ি চলে যান। মহিউদ্দিন মৃদুল তাই কাজে না গিয়ে বাসায় থেকে যান। রাতে বাদীকে বাড়ির মালিক ও পাশের ভাড়াটিয়ারা ফোন করে জানায় নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন মহিউদ্দিন মৃদুল। পরে তিনি ঘটনাস্থলে ছুটে এসে পুলিশে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান সজিব জানায়, স্ত্রীর সঙ্গে অভিমান করে মৃদুল আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মৃতের ভাই বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।