ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, মে ১৬, ২০২৩
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুরের বড়বাগে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে অহেদ আলী (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ মে) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

সহকর্মী রায়হান কবির জানান, তারা মিরপুর ৬০ ফিট বড়বাগ এলাকায় নির্মাণাধীন একটি ভবনে রডমিস্ত্রীর কাজ করছিলেন। অহেদ রড মিস্ত্রীর সহযোগী। সকালে ভবনটির ৭ম তলায় দাঁড়িয়ে সাটারিংয়ের বাঁশ খুলছিলেন। তখন অসাবধানতাবশত সেখান থেকে নিচে পড়ে যান। আহত অবস্থায় সঙ্গে সঙ্গে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

নিহত অহেদের বড় ভাই রাহাত আলী জানান, তাদের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। বর্তমানে নির্মাণাধীন ভবনটিতেই থাকতেন অহেদ। ৪ ভাইয়ের মাঝে সবার ছোট সে। বাবার নাম মো. নুরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।