ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজারীবাগে মিলল নারী শ্রমিকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, মে ১৬, ২০২৩
হাজারীবাগে মিলল নারী শ্রমিকের মরদেহ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে ইয়ানুর বেগম শিল্পী (৫০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত নারী একটি প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কাজ করতেন।

সোমবার (১৫ মে) রাতে এই তথ্য নিশ্চিত করেন হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাদ আলী।  

তিনি জানান, মৃত ওই নারীর বাড়ি বরগুনা হলেও বর্তমানে তার অসুস্থ স্বামীকে নিয়ে হাজারীবাগ ঝাউচর গুদারাঘাট এলাকায় একটি বাসায় থাকতো। একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন তিনি। সন্ধ্যার দিকে মৃত্যুর সংবাদে শিল্পীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও যান। তার মৃত্যু কিভাবে হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে হাজারিবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ওই নারীর শরীরে তেমন কোনো আঘাত না থাকলেও তার হাতেও মুখে আঁচড়ের চিহ্ন দেখা গেছে। তার স্বামীর নাম মো. শরীফ। তিনি একেবারেই পঙ্গু অবস্থায় শয্যাশায়ী। বিষয়গুলো বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ