ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিনিয়র-জুনিয়রের মারামারিতে খুন তাজুন, গ্রেপ্তার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
সিনিয়র-জুনিয়রের মারামারিতে খুন তাজুন, গ্রেপ্তার ৩

ঢাকা: রাজধানীর দনিয়া কলেজের সামনে মারামারি ও ছুরিকাঘাতে নিহত হয় চলমান এসএসসি পরীক্ষার্থী মুশফিক ইসলাম তাজুন। এ ঘটনায় ১৭ জনকে আসামি করে মামলা করে তার পরিবার।

গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে। ধারণা করা হচ্ছে, সিনিয়র-জুনিয়রের মারামারির রেশ ধরে খুন হয় তাজুন।

বৃহস্পতিবার (১১ মে) যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বুধবার (১০ মে) বিকেলের পর দনিয়া কলেজের সামনে সিনিয়র-জুনিয়র কেন্দ্র করে দুই গ্রুপে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় ছুরিকাঘাতে শিক্ষার্থী তাজুনের মৃত্যু হয়। আহত হয়ে একাধিক, তারা হাসপাতাল থেকে চিকিৎসা নেয়।

তাজুনের মৃত্যুর ঘটনায় তার মামা হাসিবুর রহমান বাদি হয়ে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেন। সেই মামলায় ১৭ জনকে আসামি দেখানো হয়েছে। ঘটনা পরপরই পুলিশের একাধিক টিম মাঠে কাজ শুরু করে। মামলার পরিপ্রেক্ষিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, সিনিয়র-জুনিয়র দুই গ্রুপের মারামারির সময় তাজুনের হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

তিনি আরও বলেন, বিষয়গুলো আরও তদন্ত করে দেখা হচ্ছে। মারামারির ঘটনার আগে কোনো ঘটনা ছিল কিনা সেটাও পুলিশ খতিয়ে দেখছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তাজুনের মরদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে। তাজুনের লাশও তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের আগে যাত্রাবাড়ী থানা পুলিশ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

>> দনিয়ায় মারামারি: পুলিশ কাজ করছে, আহতরা নজরদারিতে

>> দনিয়া কলেজের সামনে মারামারিতে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর 

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।