ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ক্রীড়া সংস্থার চেক জালিয়াতির অভিযোগে যুবক আটক

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, মে ১০, ২০২৩
ক্রীড়া সংস্থার চেক জালিয়াতির অভিযোগে যুবক আটক

পঞ্চগড়: পঞ্চগড়ে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইমলামের স্বাক্ষর ও সিল জাল করে চেকের মাধ্যমে টাকা উত্তোলন করতে গিয়ে রায়হান আলী (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (০৯ মে) দিনগত রাতে তাকে থানা হেফাযতে নেওয়া হয়।

এর আগে রাতেই পঞ্চগড় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বাচ্চু বাদী হয়ে সদর থানায় প্রতারণার একটি মামলা দায়ের করেন।

আটক রায়হান আলী পঞ্চগড়ের ধাক্কামারা ইউনিয়নের পশ্চিম মিঠাপুকুর এলাকার আব্দুর রউফ এর ছেলে। সে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।  

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে রায়হান পঞ্চগড়ে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক জহুরুল ইমলামের স্বাক্ষর ও সিল জাল করে একটি চেক নিয়ে পঞ্চগড়ের সোনালী ব্যাংকে ২৬শত টাকা উত্তোলন করতে যায়। এসময় ব্যাংক কর্তৃপক্ষের নজরে জালিয়াতি ধরা পড়লে তাকে আটক রেখে ক্রীড়া সংস্থাকে জানান। এর পর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট জেলা প্রশাসককে জানিয়ে জালিয়াতির বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষকে নিশ্চিত করেন। এরপর তাকে জেলা প্রশাসক কার্যালয়ে নেওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রাতে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা যায়, আটক রায়হান বিভিন্ন সময় সভাপতির স্বাক্ষর ও সিল জাল করে ৩৪ বার সংস্থার নামে বিভিন্ন ব্যাংক থেকে ১৩ লক্ষ ৩৩ হাজার ১১০ টাকা উত্তোলন করেছেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, বুধবার (১০ মে) তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।