ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ইয়াবা ট্যাবলেটসহ আ.লীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, মে ১০, ২০২৩
ঠাকুরগাঁওয়ে ইয়াবা ট্যাবলেটসহ আ.লীগ নেতা গ্রেপ্তার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় ১ হাজার ৫০০টি ইয়াবা ট্যাবলেটসহ আল-মনসুর নামে এক উপজেলা আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে জেলা মাকদদ্রব্য অধিদপ্তর।

মঙ্গলবার (০৯ মে) বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর কাকটালি বাজারে তার সারের দোকান থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার আল-মনসুর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও কলেজপাড়া এলাকার সফিউল ইসলামের ছেলে। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে আছেন।

ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য পরিদর্শক ফরহাদ আকন্দ বাংলানিউজকে বলেন, মঙ্গলবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার কাকটালি বাজারে আল-মনসুরের সারের দোকানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার দোকানে তল্লাশি চালিয়ে ১ হাজার ৫০০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে আটক করে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮-এর ৩৬(১) এর সারণি ১০(ক) ধারায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে ঘটনা সত্য হলে আমরা সাংগঠনিকভাবে এটার ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, মে ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।