ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁ- বগুড়া রুটে বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, মে ৩, ২০২৩
নওগাঁ- বগুড়া রুটে বাস চলাচল বন্ধ

নওগাঁ: দুই জেলার বাস মালিকের দ্বন্দ্বে নওগাঁ থেকে বগুড়া রুটে সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে।  

আজ বুধবার (৩ মে) সকাল থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

 

নওগাঁ জেলা বাস মালিক গ্রুপের সভাপতি শহিদুল ইসলাম জানান, ঈদের আগে নওগাঁ থেকে ঢাকাগামী ৩ টি এসি বাস চালু করে নওগাঁ জেলা বাস মালিক গ্রুপ। আজ সকালে হঠাৎ করে বগুড়া চারমাথায় আমাদের একটি এসি বাস আটকে দেয় বগুড়া শাহ ফতেহ আলী বাসের মালিক আমিনুল ইসলামের লোকজন। এরপর আমরা তাদের সঙ্গে যোগাযোগ করলে তারা আমাদের জানান, নওগাঁ থেকে কোনো এসি বাস বগুড়া হয়ে ঢাকায় যেতে দেবে না। অথচ শাহ ফতেহ আলীর অসংখ্য এসি বাস নওগাঁ থেকে ঢাকাতে যায়। এবিষয়ে আমরা কিছুই বলিনি। গতকাল (মঙ্গলবার) যখন আমাদের একটা বাস তারা আটকে দেয়, এজন্য আমরাও তাদের একটা বাস আটকে দিয়েছি।

শহিদুল ইসলাম আরও জানান, আপাতত নওগাঁ থেকে ঢাকাগামী সকল বাস আত্রাই হয়ে নাটোর দিয়ে ঢাকা যাচ্ছে। পাশাপাশি নওগাঁ- বগুড়া রুটে অভ্যন্তরীণ বাসগুলো নওগাঁ থেকে পাঠিয়ে দেওয়া হয়েছে বগুড়ার সীমানায়। আপাতত দুই জেলার সঙ্গে সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে।  

এবিষয়ে শাহ ফতেহ আলী বাসের মালিক আমিনুল ইসলাম জানান, অভ্যন্তরীণ রোড দিয়ে নওগাঁর বাস মালিক গ্রুপের প্রায় ৩৫ টি বাস বগুড়ার হয়ে ঢাকাতে চলে। এবিষয়ে আমরা তাদের কিছুই বলিনি। সাপাহার থেকে শাহ ফতেহ আলীর একটি বাস চলে। কিন্তু আমাদের একটা প্রস্তাব ছিল- সেখান থেকে আরও একটা বাস চালানোর। কিন্তু নওগাঁ জেলা বাস মালিক গ্রুপ সেটি প্রত্যাখ্যান করে। এরইমধ্যে হঠাৎ করে নওগাঁ থেকে তিনটি এসি বাস চালু করে তারা। সেহেতু বাস চালানোর বিষয়টি সমঝোতার ভিত্তিতে হয়, এই বিষয়ে তারা আমাদের কিছুই বলেনি। এজন্য তাদের বাস আটকে দেওয়া হয়েছে। এবং তারাও আমাদের একটা বাস আটকে দিয়েছি।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মে ০৩, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।